২০ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
বানারীপাড়ায় ইটের ভাটায় লাখ টাকা জরিমানা

বানারীপাড়ায় ইটের ভাটায় লাখ টাকা জরিমানা

রাহাদ সুমন,
বিশেষ প্রতিনিধি;
বরিশালের বানারীপাড়ার বাইশারীতে ভেকু দিয়ে অবৈধভাবে সন্ধ্যা নদীর তীরবর্তী বসত বাড়ির মাটি কাটার অভিযোগে মোবাইল কোর্টে মেসার্স শিরিণ ব্রিকসকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

২০ডিসেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফাতিমা আজরিন তন্বী এ অভিযানের নেতৃত্ব দেন। এসময় বানারীপাড়া থানার উপ-পরিদর্শক মাসুদ রানা উপস্থিত ছিলেন।
এ প্রসঙ্গে বানারীপাড়া
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফাতিমা আজরিন তন্বী
বলেন, উপজেলার বাইশারী গ্রামের মিন্টু মৃধা তার মালিকানাধীন মেসার্স শিরিণ ব্রিকসে ইট তৈরী করার জন্য ভেকু দিয়ে অবৈধভাবে ভাটা লাগোয়া সন্ধ্যা নদীর তীরের মাটি কাটার ফলে সেখানের বেশকিছু ফসলি জমিসহ বসতবাড়ি নদী গর্ভে বিলীন হওয়ার পথে রয়েছে। এ অভিযোগে মোবাইল কোর্টে জরিমানা করা হয়েছে। এদিকে বানারীপাড়ার অবৈধ ইট ভাটাগুলোর বিরুদ্ধেও অভিযান পরিচালনা করা হবে বলে জানান তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019